রানী মামির লেসবিয়ান সুখ !!

আমার বাঁড়া টা মামীর মুখে দিতেই ও চুষে চুষে সব রসটা খেয়ে নিল। বলল আঃ কি সুন্দর টেস্ট। ঈশ আগে ত জানতামনা, ছোট বোনের কাছে শিখলাম।সীমা বলল আরে আমার বন্ধু অসিমা মোবাইলে কত রখম ঢঙ্গেরচুদাচুদি আমাকে দেখিয়েছে … ও ওর দাদার সাথে সব করে। ওআর রিমা দুজনেই করে।ওরা ও খায়। মামী বলল ও ওরা দুজনেই ততোর ঘরে আড্ডা দেয়।সীমা বলল হ্যাঁ কাল রিমা আসবে। মামী বলল কি যে বলিস …কাল আমরা দুটি বোনে স্বপন এর সাথে সারা দিন রাতচুদাচুদি করব… তার মধ্যে রিমা কে টানছিস কেন ?আমরা ন্যাংটা হয়ে ওর সামনে কি চুদাচুদি খেলব?সীমা হাঃ হাঃ হাঃ … রিমা আর আমি আমার ঘর থেকেকত দিনতোমাদের লীলা দেখেই ত আমরা প্ল্যান করে আজআমি দলে ঢুকেছি কাল রিমা ঢুকবে। ও লেসবিয়ান করে আবারচুদাচুদি ও করে।রানীঃ তাই, দেখিস লোক জানাজানি জেন না হয়।সীমাঃ আরে না না কেউ নিজের গোপন কথা প্রচার করে !!স্বপনঃ সীমার উপর ভরসা করা যায়।সীমাঃ আমি শুইতে চললাম, কাল স্কুল ফেরত রিমাআসবে।সীমা ঘরে ঘুমাতে গেল।একদিন পরে রিমা রানি কে লেসবিয়ান সুখ দিল।রিমা এসেই বলল ও বড়দি তুমি সিমার দিদি আমারও দিদি;আমি তোমাকে বড়দি বোলব কেমন!রানিঃ বেশ তো আমার একটা বোন থেকে দুটা বোন হল। এখনআমরা তিন বোনে গল্প করব। স্কুল থেকে এসেছিস খাবারটেবিলে বস; আমি খাবার আনছি।রিমাঃ ও মাই গুড দিদি … সত্যি খুব খিদে পেয়েছে ;তাড়াতাড়ি আনো। ….. আমি বসছি। রিমা টেবিল এ বসামাত্র তারমোবাইল বেজে উঠলো … সিমা কল করছে … এই তুই কোথায় …রিমাঃ আরে … আমি তো তোদের বাড়ীতে … তুই আসছিসনা কেন… সিমাঃ ওঃ আমি এদিকে তোকেই খুঁজছি ; যাকআমি এখুনি আসছি…।একটু পরে… ক্রিং ক্রিং ক্রিং…। সিমাদের ল্যান্ড লাইন ফোনবাজছে …রানি এসে ধরল… হ্যালো … কে স্বপন … ও দেরি হবে কত দেরি ?দু ঘণ্টা … না না চেষ্টা কর তাড়াতাড়ি করতে। বেস ঠিক আছে…হ্যাঁ … রাখছি।সদর দরজায় কড়া নাড়ার শব্দ হল … রানি ফোনরেখে দরজা খুলে দেখল সিমা দাঁড়িয়ে আছে। বললএসেগেছিস যা মুখ হাত ধুয়ে টেবিলে বস খাবার রেডি।এর পর ওরা তিনজন গল্প করতে করতে লুচি আলুরদমইত্যাদি খেল।

রানিঃ বলল সিমা আজকে আমরা কোন রুমে আড্ডা দেবো ?সিমা বলল আজকে আমাদের নূতন মেম্বার রিমা আমাদের টীমলিডার, রিমা ই রুম ঠিক করবে। রিমা বলল বড়দির বেড রুম আমারপছন্দ; তবে তার আগে আমি স্নান করে আসি কেমন।রানিঃ বেশ যা তাড়াতাড়ি কর তোর পরে আমরা ও স্নানকরে নেব। রিমা টয়লেট এ শাওয়ার খুলেছে জলের আওয়াজহচ্ছে …রানি ও সিমা দুজনে কিছু স্নাক্স আর এক বোতল মদরুমে নিয়ে রাখল। তারপর ও রাও স্নান করে নিল।ঘরে ঢুকে রানি পাখাটা চালিয়ে দিয়ে বলল…রিমা খেলা শুরুকর। রিমা তখন সিমাকে চোখের ইশারা করল আর সাথে সাথে দুজনে দু দিক থেকে রানিকে জড়িয়ে ধরে রানির দু গালে চুমুদিয়ে বলল স্টার্ট … রানিও দুবোনকে দু হাথে জড়িয়ে ধরে দুজনের গালে চুমু খেল।তারপর সিমা বলল এখন একটু ড্রিংক হোক। তিন জনে মিলে একপাত্তর করে মদ খেল। তারপর আবার পাত্র ভরে নিল।তারপর তিন বোনে বসে মদে চুমুক দিতে লাগল।হটাৎ সিমা বলল উফঃ আমার মাথা ব্যাথা করছে; প্লিসতোমরা কিছু মনে কোর না, আমি পাশের ঘরে শুয়ে পরছি।রানিঃ ওঃ তুই ডোবালি। সিমা, না না তোমরা চালিয়ে যাও …একটা বড়ী খেয়ে একটু শুয়ে থাকলেই ঠিক হয়ে যাবে।বলে সিমা চোলে গেল।এদিকে রিমা মুগ্ধ হয়ে এক দৃষ্টে রানি কে দেকছে… রানিওদেখছে …।প্রায় ১০ মিনিট দুজনে দুজনের দিকেমুগ্ধহয়ে তাকিয়ে আছে…রানি দেখছে কি সুন্দর রিমার ফিগার …মাইদুটা কি সুন্দর…তাই দেখে রানি … রিমার কাছেআগিয়ে এল…রানির কানের কাছে ফিস ফিস করে রিমা বলল …বললো “রানু ………আমাকে স্পর্স্ব করো………আমায় ফিল করো……রানি ভাবছে.” ও (রিমা) আমার দেহের এতকাছাকাছি এতটা…….আমার, ওর ঠোঁটে ঠোঁটমেলাতে ইচ্ছে করছে….. একটা কিস …… কিন্তু না আমি না…….দেখাই যাক না আগে ও কি করে ………..রানি ভাবছে… আমি কি করছি…….আমি কি লেসবিয়ানহতে চলেছি ?…….. এই কথা চিন্তার মাঝেই……রিমা আমার থাইএ ওর একটা হাত রেখে আমার কাছে আর একটুএগিয়ে এলো,ওর বুনো পারফিউমের গন্ধটা আমাকে মাতাল করে দিচ্ছিল আরআমার চোখটা একবার বুজে এলো, তারপরেই চোখ খুলে আমি ওরচোখে চোখ রেখে তাকিয়ে দেখি ও আমারদিকে চেয়ে মিষ্টি একটা হাসি মুখ করে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন